বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৫:৩৭ অপরাহ্ন

২০ দিনের রিমান্ডের আবেদন সম্রাটকে

স্টাফ রিপোটার:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯
  • ১৫

অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য রাখার অভিযোগে রাজধানীর রমনা থানায় দায়েরকৃত দুই মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে মোট ২০ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ। সোমবার রাতে করা রিমান্ড আবেদনে সম্রাটকে দুইটি মামলায় গ্রেফতার দেখিয়ে প্রতি মামলায় ১০ দিন করে রিমান্ড চাওয়া হয়।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইয়াসমিন আরা সম্রাটকে গ্রেফতার ও তার রিমান্ড আবেদন শুনানির জন্য আগামী ৯ অক্টোবর (বুধবার) দিন ধার্য করেন। পুলিশ মাদক মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাবেক সহ-সভাপতি এনামুল হক আরমানকেও ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানায়। আগামী ৯ অক্টোবর আদালত এই আবেদনেরও শুনানি করবে।

সোমবার বিকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১ ডিএডি আবদুল খালেক যুবলীগ নেতা সম্রাটের বিরুদ্ধে রমনা থানায় দুইটি মামলা দায়ের করেন। এ সময় আরমানকে মাদক মামলায় আসামি করা হয়।

এর আগে, রবিবার রাত পৌনে ৯টার দিকে সম্রাটকে কেরাণীগঞ্জের কারাগারে নেওয়া হয়। একই দিন ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার অন্যতম সহযোগী আরমানকেও গ্রেপ্তার করা হয়। পরে তাকে নিয়ে দুপুর দেড়টার দিকে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, পিস্তল ও বন্যপ্রাণীর চামড়া পাওয়া যায়। এ চামড়া রাখার দায়ে তাকে ৬ মাসের কারাদণ্ড দেন আদালত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..