শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৪:৩২ পূর্বাহ্ন

‘শরীর দেখতে চাইতেন পরিচালক’

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৪

বলিউডে কাস্টিং কাউচ নতুন কিছু নয়। বহু তারকাই এর খপ্পড়ে পড়েছেন। অনেককে মুখ খুলতে দেখা গেছে, আবার অনেকে চুপ থেকেছেন।

জিনিউজের প্রতিবেদন বলা হয়, সম্প্রতি বিদ্যা বালন ও জারিন খান তাদের ‘নোংড়া’ অভিজ্ঞতার কথা সংবাদমাধ্যমে জানান। এবার এ তালিকায় যুক্ত হলেন সুরভীন চাওলা। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনবার কাস্টিং কাউচের খপ্পড়ে পড়তে হয় তাকে। সেই তিক্ত অভিজ্ঞতার কথা বর্ণনা করতে গিয়ে কেঁপে ওঠেন সুরভিন চাওলা।

 

তিনি বলেন, ‘এক পরিচালক আমার থাই এবং ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আরও এক পরিচালক তো এমনও বলেছিলেন, তিনি আমার শরীরের প্রতিটা অংশ দেখতে চান। এরপর থেকে আমি বাধ্য হয়ে তার ফোন রিসিভ করা বন্ধ করে দিয়েছিলাম।’

 

সুরভিন চাওলা বলেন, দক্ষিণের জাতীয় পুরস্কার প্রাপ্ত এক পরিচালক তাকে এমন একটি প্রস্তাব দিয়েছিলেন যে তিনি বাধ্য হন ইন্ডাস্ট্রি ছাড়তে। নায়িকা আরও জানান, ‘আমি ছবির অডিশন দিচ্ছিলাম। খুব পরিশ্রম করার ফলে অসুস্থও হয়ে পড়ি। তখন এক পরিচালক আমায় বলে, ‘অসুস্থ? আমার সঙ্গে মুম্বাই চল।’ কথা বলার টোন-টা আমার ভাল লাগেনি।”

 

এ অভিনেত্রী আরও বলেন, ‘ওই একই দিনে আমার কাছে একটি ছবির অফার আসে। কিন্তু পরিচালক হিন্দি বা ইংরেজি বলতেন না, তাই তার বন্ধু আমাকে পুরো বিষয়টা জানালেন। পরিচালকের বন্ধু বলেন, ‘স্যর আমাকে জানতে চান, চিনতে চান। আপনাকেও তাকে বুঝতে হবে। এরপরই তিনি চমকে দিয়ে বলেন, যতক্ষণ না ছবিটা শেষ হচ্ছে আপনাকে পরিচালকের সঙ্গে থাকতে হবে।’

আমি স্পষ্টভাবে তাদের জানিয়ে দিয়েছিলাম, ‘আপনারা হয়তো কাউকে ভুল বেছেছেন।’ সম্প্রতি, সুরভিনকে দেখা গেছে অনুরাগ কাশ্যপ, নীরজ জ্ঞানের ওয়েব সিরিজ ‘সেক্রেড গেম ২’-এ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..