শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৩৬ পূর্বাহ্ন

রাজধানীর মিরপুরে পেশাদার গাঁজা বিক্রেতা গ্রেফতার

স্টাপ রিপোটার:
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ২৮

মোঃ আব্দুল কাদের। বয়স পঞ্চান্ন পেরিয়ে। থাকেন মিরপুরের চিড়িয়াখানা রোডের পৈতৃক বাড়ির ফ্ল্যাটে। কিন্তু পূর্ব থেকে করে আসা গাঁজার ব্যবসাটি এই বয়সে তিনি আজও ছাড়তে পারেননি। নিজ কক্ষে ৫ কেজি গাঁজা রাখার অপরাধে তাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর মডেল থানা পুলিশ। ইতঃপূর্বেও তিনি একাধিকবার গাঁজাসহ  গ্রেফতার হয়েছিলেন।

মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাজিরুর রহমান ডিএমপি নিউজকে জানান, নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে ২৪ জানুয়ারি ২০২০ বেলা ১৩:৩৫ টায় চিড়িয়াখানা রোডের ওই ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে গ্রেফতারকৃত কাদেরের শয়ন কক্ষের খাটের নিচ হতে বাদামী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় বেশ কিছু গাঁজা উদ্ধার করেন এসআই মোঃ শফিকুল ইসলাম পিপিএম। যা পরিমাণ করে জানা যায় তার ওজন ৫ কেজি। এ সংক্রান্তে মিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ মেহেদী হাসান ডিএমপি নিউজকে বলেন, গ্রেফতারকৃত কাদের উদ্ধার হওয়া গাঁজা আমিন বাজারের এক ব্যবসায়ীর নিকট থেকে বিক্রয়ের জন্য সংগ্রহ করেছিল। ইতোপূর্বেও কাদের ডিএমপির মিরপুর মডেল থানায় ২০১০, ২০১১, ২০১৬ ও ২০১৮ সালে গাঁজাসহ গ্রেফতার হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..