বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা :

সাতক্ষীরাসাতক্ষীরা থেকে টাকা নিয়ে শ্যামনগর অফিসে ফেরার পথে বিকাশের এক এজেন্টের কাছ থেকে ২৬ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। বলা হচ্ছে, আজ বৃহস্পতিবার বিকেল চারটার দিকে সাতক্ষীরা-শ্যামনগর সড়কের পাওখালী এলাকায় এ ঘটনা ঘটে।

ওই এজেন্টের নাম আবু বক্কার সিদ্দিক। তিনি শ্যামনগর উপজেলায় বিকাশের ‘হাউস ওনার’ হিসেবে কাজ পরিচালনা করেন। আবু বক্কার সিদ্দিক বলেন, এই কাজের জন্য তিনি শ্যামনগর উপজেলার হায়বাদপুর এলাকায় ঘর ভাড়া নিয়েছেন।

আবু বক্কার সিদ্দিকের অফিসের সহকারী সুজন হোসেন বলেন, আবু বক্কার অন্য দুই সহযোগীসহ মোটরসাইকেলে ২৬ লাখ টাকা নিয়ে সাতক্ষীরা থেকে শ্যামনগর অফিসে যাচ্ছিলেন। কালীগঞ্জ ও শ্যামনগরের মধ্যবর্তী পাউখালী এলাকায় পৌঁছালে ছয়জন মুখোশধারী ছিনতাইকারীর একটি দল তাঁদের গতিরোধ করে। ওই ছয় ছিনতাইকারীর সঙ্গে দুটি মোটরসাইকেল ছিল। ওই দলটি এ সময় আবু বকরের মাথায় পিস্তল ঠেকিয়ে ২৬ লাখ টাকাভর্তি ব্যাগ নিয়ে চলে যায়। বিষয়টি সঙ্গে সঙ্গে কালীগঞ্জ ও শ্যামনগর থানা-পুলিশকে জানানো হয়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বলেন, ঘটনা জানার পরপরই তাঁরা অভিযানে নেমেছেন। পাশাপাশি সড়কে চলাচলরত সব মোটরসাইকেলে তল্লাশি চালানো হচ্ছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় আবু বকর সিদ্দিক একটি মামলা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *