মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ১১:১৩ অপরাহ্ন

‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

স্টাফ রিপোটার:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯
  • ৮৫

স্টাফ রিপোটার: রাজধানীর উত্তরখান থানাধীন শহীদ নগর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। সোমবার (৮ জুলাই) দিনগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৩ হাজার পিস ইয়াবা, একটি শর্টগান ও ছয়টি কার্তুজ উদ্ধার করা হয়েছে। বাংলানিউজ

র‌্যাব জানায়, আনোয়ারের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তিনি ঢাকার দক্ষিণখান এলাকায় বসবাস করতেন। তার বিরুদ্ধে বিভিন্ন একাধিক মাদক মামলা রয়েছে।

র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার এএসপি মো. কামরুজ্জামান জানান, উত্তরখানের শহীদ নগর এলাকায় মাদকবিক্রেতারা অবস্থান করছেন এমন গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল ঘটনাস্থলে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদকবিক্রেতারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে তারা পিছু হটতে বাধ্য হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মাদকবিক্রেতা আনোয়ারকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিকরুল নামে র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন বলেও এএসপি কামরুজ্জামান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..