বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ১২:২১ অপরাহ্ন

বজ্রপাতে দুইজনের মৃত্যু

পটুয়াখালী সংবাদদাতা:
  • আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ২০

পটুয়াখালীতে পৃথক বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন। তারা হলেন-গলাচিপার কৃষক আনসার মৃধা (৫৫) ও কলাপাড়ার ভ্যানচালক আলাউদ্দিন সিকদার (৪৫)। এছাড়া আহত হয়েছেন আরও দুইজন। তারা হলেন- চরবিশ্বাস ইউনিয়নের বাসিন্দা আফছার মৃধা (২২) ও কলাপাড়ার ভ্যানশ্রমিক মিলন খান। বুধবার সকাল ১০টায় চরবিশ্বাস ইউনিয়নে এবং লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামে বজ্রপাতের এ ঘটনা ঘটে।

গলাচিপার চরবিশ্বাস ইউনিয়নের চেয়ারম্যান মো. তোফাজ্জেল হোসাইন মামুন জানান, সকালে বজ্রসহ বৃষ্টি হচ্ছিল। ওই সময় দুই নম্বর ওয়ার্ডের মেম্বারের ভাই কৃষক আনসার ঘাস কেটে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এছাড়া আফছার মৃধা নামে আহত এক যুবককে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, কলাপাড়ার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামের বাসিন্দা জহির জানান, সকাল ৮টার দিকে আলাউদ্দিন সিকদার বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হচ্ছিলেন। এ সময় বজ্রপাতে গুরুতর আহত হন তিনি। আশঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতাল নিয় গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া মিলন খান বজ্রপাতে আহত এক যুবক কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়ি মরাউপাড়া গ্রামে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..