মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ১১:৩২ অপরাহ্ন

দিনাজপুরে গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

দিনাজপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫২

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- রফিকুল ইসলাম (২৮) ও ওয়াজেদ আলী (৩০)।

পুলিশের দাবি, নিহত দুই যুবক ডাকাত দলের সদস্য। নিহত রফিকুল ইসলাম গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার খদ্দ পাঠানপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং ওয়াজেদ আলী দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণরায়পুর গ্রামের আবদুল হামিদের ছেলে। নিহতরা দুজনেই ডাকাতি মামলার আসামি।

বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নবাবগঞ্জ উপজেলার ছোট মাগুড়া নামক স্থানে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, দিনাজপুরের নবাবগঞ্জে সড়ক ডাকাতির মামলায় রফিকুল ইসলাম ও ওহেদ আলীকে বুধবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়।

বুধবার সাড়ে ৩টার দিকে ওই দুই ডাকাতের স্বীকারোক্তি অনুযায়ী তাদের নিয়ে অস্ত্র উদ্ধারে নবাবগঞ্জ উপজেলার ছোট মাগুড়াগ্রামে যায়। কিন্তু সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

তাদের উপস্থিতিতে গ্রেফতারকৃত দুই ডাকাতও ছুটাছুটি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ও ডাকাতদলের গোলাগুলিতে দুই ডাকাত গুলিবিদ্ধ হয়।

পরে পুলিশ গুলিবিদ্ধ রফিকুল ইসলাম ও ওয়াজেদ আলীকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এসময় ডাকাত দলের গুলিতে আহত হয় চার পুলিশ সদস্য। আহত পুলিশ সদস্যরা হলেন- নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান, কনস্টেবল রমেন মানিক, কনস্টেবল আবদুল কাদের ও কনস্টেবল তুষার রায়। তাদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি অশোক কুমার চৌহান জানান, নিহত দুই ডাকাতের মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..