রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১০:৩৭ অপরাহ্ন

চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৩

রাজশাহী প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯
  • ৯৩

বাংলাদেশ পুলিশ একাডেমিতে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে চারঘাট থানা পুলিশ। সোমবার বিকালে উপজেলার সারদা এলাকায় পুলিশ একাডেমির গেট থেকে তাদের গ্রেফতার করা হয়। চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ কথা জানান।

গ্রেফতার ব্যক্তিরা হলো, কুষ্টিয়ার কুমারখালির রিপন ও শাহীন এবং নওগাঁর বদলগাছীর ফিরোজ। তাদের কাছ থেকে একটি ভুয়া নিয়োগপত্রসহ দেড় লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ।

তিনি জানান,‘রাজবাড়ীর পাংশা উপজেলার সলিম মণ্ডলের ছেলে বেলালকে পুলিশ একাডেমিতে চাকরি দেওয়ার কথা বলে ৫০ হাজার টাকা নেন রিপন। টাকা নেওয়ার পর বেলালকে তারা অফিস সহকারীর একটি নিয়োগপত্র দেন। যোগদানের পর রিপন ও তার সহযোগিদের আরও দেড় লাখ টাকা দেওয়ার কথা ছিল। সোমবার বিকালে বেলাল ওই নিয়োগপত্র নিয়ে পুলিশ একাডেমিতে যোগদান করতে আসেন। নিয়োগপত্রটি ভুয়া হওয়ায় পুলিশ একাডেমি কর্তৃপক্ষ থানায় খবর দেন ।

ওসি নজরুল ইসলাম আরও জানান,‘গ্রেফতার তিন জন প্রতারক চক্রের সদস্য। তাদের কাছ থেকে একটি ভুয়া নিয়োগপত্র ও দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বেলাল মণ্ডল বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..