রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৭:৪৬ অপরাহ্ন

কোনও সঙ্কটই বুঝতে দিলো না ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪২
ইউরোপের কোনও প্রতিযোগিতায় পরের দুই মৌসুম খেলতে পারবে না ম্যানচেস্টার সিটি। উয়েফার এ সিদ্ধান্তে দমে যায়নি তারা। প্রিমিয়ার লিগে গতকাল বুধবার রাতে ২-০ গোলে হারিয়েছে ওয়েস্ট হ্যামকে।

ক্লাবের চ্যাম্পিয়নস লিগ নিষেধাজ্ঞা নিয়ে ভক্তরা তাদের অনুভূতি জানিয়েছে ব্যানারে। পুরো দলের পাশে ছিলেন তারা। ভক্তদের হতাশ করেননি পেপ গার্দিওলার ফুটবলাররা। ২৯ মিনিটে রোদ্রি এগিয়ে দেন ম্যানসিটিকে। রাতের দ্বিতীয় গোলটি যোগ করেন কেভিন ডি ব্রুইনা।

ম্যাচের আগেই গার্দিওলা জানান, এ ইস্যুর কোনও প্রভাব পড়বে না ম্যাচে, ‘এখন আমাদের মনোযোগ ধরে রাখতে হবে খেলার দিকে। তারা (খেলোয়াড়রা) অনেক পেশাদার। আমি জানি না (ভক্তদের প্রতিক্রিয়া)। আশা করি তারা মৌসুমের শেষ পর্যন্ত আমাদের পাশে থাকবে। তাদের জন্য খেলবো আমরা।’

লিভারপুলের চেয়ে ২৫ পয়েন্ট পেছনে থেকে ম্যাচটি ছিল শুরু করেছিল ম্যানসিটি। তপ্ত আবহাওয়ার কারণে স্থগিত হওয়া ম্যাচটি আবার মাঠে গড়ায় এদিন। পাঁচ মিনিটে এগিয়ে যেতে পারতো গ্যাব্রিয়েল জেসুস। গোলকিপারকে ফাঁকি দিতে গিয়ে শট নিতে বেশ দেরি করেছিলেন, তাতে বল বিপদমুক্ত করে ওয়েস্ট হ্যাম। কয়েক মুহূর্ত পর একইভাবে সুযোগ নষ্ট করেন ব্রাজিলিয়ান।

ম্যাচ আধঘণ্টা পার হওয়ার আগেই ডি ব্রুইনার কর্নার থেকে রোদ্রির হেড পরাস্ত করে লুকাস ফ্যাবিয়ানস্কিকে। দ্বিতীয়ার্ধে সের্হিয়ো আগুয়েরোর শট গোলবারের পাশ দিয়ে যায়। ৬২ মিনিটে ডি ব্রুইনা দ্বিতীয় গোল করে দলকে নিরাপদে রাখেন।

সিটিজেনদের ২০ শটের বিপরীতে ওয়েস্ট হ্যাম মাত্র তিনটি শট নেয় গোলে। এ হারে তারা এখনও তলানির তৃতীয় দল। আর ম্যানসিটি ২৬ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। শীর্ষে থাকা লিভারপুলের (৭৬) সঙ্গে তাদের ব্যবধান এখন ২২ পয়েন্টের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..