শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২৬ পূর্বাহ্ন

অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

ডিএমপি নিউজ:
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ২৮

অস্ত্র ও মোটরসাইকেলসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (পূর্ব) বিভাগের একটি টিম।

গ্রেফতারকৃতরা হলো- মো. সুজন শেখ, মো. মোস্তাফিজুর রহমান ওরফে মানিক, মো. ইমন, মো. লিটন সরদার ও মো. রমজান হোসেন।

গতকাল শুক্রবার রাতে রাজধানীর খিলগাঁও ও নারায়ণগঞ্জ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল, তিনটি বড় ধারালো চাপাতি ও সাতটি বিভিন্ন ব্রান্ডের মোটরসাইকেল উদ্ধার করা হয়।

শনিবার সকাল ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস) মো. মাসুদুর রহমান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, গ্রেফতারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র ব্যবহার করে এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও শো-রুমে ডাকাতি করতো। এছাড়াও তারা রাতে মোটরসাইকেলে চলাচলকারীদের আটকিয়ে মূল্যবান জিনিসপত্র ও টাকাসহ মোটরসাইকেল ছিনতাই করে আসছে।মাসুদুর রহমান আরো জানান, এই চক্রটি সংঘবদ্ধভাবে চুরি, ছিনতাই ও ডাকাতি করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা গ্রেফতারের পর জামিনে বেরিয়ে এসে পুনরায় একই অপরাধ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উল্লেখিত ঘটনায় খিলগাঁও থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..