মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৩:৩৫ পূর্বাহ্ন

অসুস্থতার কারণে হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি সম্রাট

ষ্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯
  • ১৩

যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে কেন্দ্রীয় কারাগার থেকে অসুস্থতার কারণে হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টায় তাকে হাসপাতালের ভর্তির পর দেখা করতে যান আইনজীবীরা। তবে কারা কর্তৃপক্ষের অনুমতি না থাকায় দেখা করতে পারেননি আইনজীবীরা।

সম্রাটের আইনজীবী আফরোজা শাহনাজ পারভীন মঙ্গলবার সকাল ১০টা ৫০ মিনিটে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনে সাংবাদিকদের জানান, সকালে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে দেখা করে অসুস্থ সম্রাটের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিলাম। কিন্তু অনুমতি পাইনি।

‘হাসপাতালের পরিচালক আমাদের জানিয়েছেন, সম্রাট চিকিৎসকদের অবজারভেশনে আছেন। এছাড়া সিসিইউতে থাকা চিকিৎসাধীন সম্রাটের সঙ্গে দেখা করতে কারা কর্তৃপক্ষ অনুমতি দেননি।’

আইনজীবী জানান, গত ১০ সেপ্টেম্বর সম্রাটের পেসমেকার লাগানোর কথা ছিল। কিন্তু প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনের কারণে বিদেশে যেতে পারেননি। তাই প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ, সম্রাটকে চিকিৎসারর জন্য দেশের বাইরে যাওয়ার অনুমতি দেয়া হোক।

তিনি আরও বলেন, গতকাল তারা কারা কর্তৃপক্ষের অনুমতিতে কিছু সময় সম্রাটের সঙ্গে দেখা করেছেন। সে সময় সম্রাট বুকে হাত দিয়ে বার বার বলছিলেন বুকে ব্যথা।

এক প্রশ্নের জবাবে সম্রাটের আইনজীবী বলেন, আগে সম্রাটের চিকিৎসা, সুস্থতা তারপর বিচার। আগামীকাল আমরা আদালতে যাবো এবং এ বিষয়ে অনুমতি চাইবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..